October 25, 2024, 2:24 pm

সংবাদ শিরোনাম :
পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা 

রাজধানীর উত্তরখানে ব্যক্তিগত আক্রোশে গৃহকত্রীকে হত্যা করে সাবলেট ভাড়াটিয়া। 

তাছলিমা তমাঃ রাজধানীর উত্তরখানে ব্যক্তিগত আক্রোশের কারণে সাবলেট ভাড়াটিয়া হত্যা করে বৃদ্ধা গৃহকত্রী হাজেরা বেগম (৮০) কে। হত্যার পর সাবলেট ভাড়াটিয়া মোঃ আরব আলী (৫৮) কুমিল্লার বুড়িচং এলাকায় পালিয়ে যায়। ৪ জুলাই হত্যাকাণ্ডের পর নিহতের মেয়ে নাজমুন নাহার বীনা বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পর উত্তরখান থানার ওসি অপারেশন মাহবুব আলমের নেতৃত্বে একটি টিম ৩০ ঘন্টা অভিযান চালিয়ে একমাত্র আসামি মোঃ আরব আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এব্যাপারে বৃহস্পতিবার দুপুরে ডিএমপির উত্তরা বিভাগের ডিসি মোহাম্মদ মোর্শেদ আলম তার কার্যালয়ে হত্যাকাণ্ডের বিস্তারিত জানানোর জন্য সংবাদ সম্মেলনের আয়োজন করে। তিনি জানান, সাবলেট ভাড়াটিয়া নিতে হলে অনেক যাচাই-বাছাই করে থানায় ভাড়াটিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য জমা দিয়ে ভাড়া দিবেন। নিহত বৃদ্ধা একাই বাড়ীতে থাকতেন। তার থাকেন মোহাম্মদপুর স্বামীর বাসায়। ব্যক্তিগত আক্রোশ থেকে এই হত্যাকাণ্ড করে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন ছিল। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডিএমপির উত্তরা বিভাগের এডিসি মোঃ তরিকুর রহমান, সিনিয়র এসি রাকিবা সহ পুলিশের দক্ষিণখান জোনের কর্মকর্তাগণ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন